1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রমিজের চারদলীয় সিরিজ আইসিসির সভায় বাতিল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ১২৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: প্রতি বছর অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত ও পাকিস্তানকে নিয়ে একটি চারদলীয় টি-টোয়েন্টি সিরিজ আয়োজনের আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা। তার এ প্রস্তাবিত চারদলীয় টি-টোয়েন্টি সিরিজ নিয়ে আলোচনা ছিল তুমুল। সব জল্পনা-কল্পনার আপাতত সমাপ্তি। সিরিজটিকে অনুমোদন দেয়নি আইসিসি।

অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত ও পাকিস্তানকে নিয়ে একটি সিরিজ প্রতি বছর আয়োজনের আনুষ্ঠানিক প্রস্তাব দুবাইয়ে আইসিসির বোর্ড সভায় উপস্থাপন করেন রমিজ। ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো তাদের সোমবারের প্রতিবেদনে জানায়, পরবর্তী চক্রে প্রস্তাবিত এই সিরিজ যোগ করা সম্ভব নয় বলে সভায় সিদ্ধান্ত হয়।

রোববার সভায় প্রস্তাবটি উত্থাপনের পর রমিজ অবশ্য টুইট করে ভালো একটি আলোচনা হওয়ার কথা জানান, ‘চার জাতি টুর্নামেন্ট নিয়ে আইসিসির সভায় আজ দারুণ আলোচনা হয়েছে। ধারণাটাকে সবাই স্বাগত জানিয়েছে, পক্ষে-বিপক্ষে আলোচনা হয়েছে। এটা খেলাটাকে আরও ছড়িয়ে দেওয়ার পথে কাজ করবে বলেও ধারণা করা হচ্ছে। দেখা যাক কী হয়। আগামীকাল আমি অফিসে ফেরার পর বিস্তারিত জানাতে পারব।’

প্রথমে, প্রধান নির্বাহী কমিটির সভায় রমিজের প্রস্তাবটি বেশ কয়েকজন সদস্যের সম্মতি পায় বলে শোনা যায়। পরে বোর্ড সভায় যদিও ভোটাভুটি হয়নি, প্রস্তাবটি এমনিতেই বাতিল হয়ে যায়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..